ঢাকাস্থ বুড়িচং-ব্রাহ্মণপাড়া ল’ইয়ার্স কমিউনিটির ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোঃ জহিরুল হক বাবু।।
ঢাকাস্থ বুড়িচং-ব্রাহ্মণপাড়া ল’ইয়ার্স কমিউনিটির আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ এপ্রিল) বিকেলে বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন এর প্লাটিনাম লাউঞ্জে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী একলাছ উদ্দিন ভূইয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল ডিভিশনের সাবেক বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন এডভোকেট আব্দুল বারী, ব্যারিস্টার আব্দুল্লাহ আল মামুন, এডভোকেট হুমায়ুন কবির, ব্যারিস্টার সোহরাব খান চৌধুরী, সুপ্রিমকোর্ট ল’রিপোর্টাস ফোরামের সাবেক সাধারণ সম্পাদক এড. দিদারুল আলম দিদার।

এসিস্টেন্ট এটর্নি জেনারেল অ্যাডভোকেট শামিম খান এবং এডভোকেট আতিকুর রহমান খান এর উপস্থাপনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যারিস্টার মুনতামসির আহমেদ রুপম, এডভোকেট কামাল হোসেনসহ প্রায় এক শতাধিক আইনজীবী উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন এডভোকেট জামাল হোসেন। মুনাজাতে বুড়িচং-ব্রাহ্মণপাড়া আসনের সাবেক এমপি বিশিষ্ট আইনজীবী আব্দুল মতিন খসরুসহ প্রয়াত সকল আইনজীবীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বুড়িচং-ব্রাহ্মণপাড়ার এতগুলো বিজ্ঞ আইনজীবী একসাথে দেখে আমি মুগ্ধ।

বুড়িচং-ব্রাহ্মণপাড়ার আইনজীবীদের আহবানে এই বয়সেও আমি এখানে চলে এসেছি। আমি বুড়িচং-ব্রাহ্মণপাড়ার সকল আইজীবীদের উজ্জল ভবিষ্যত কামনা করছি।

অনুষ্ঠানে উপস্থিত বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার সকল বিজ্ঞ আইজীবীদের ধন্যবাদ দিয়ে ভবিষ্যতে আরো বড় পরিসরে অনুষ্ঠান করার আশা ব্যক্ত করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন সভাপতি এডভোকেট একলাছ উদ্দিন ভূঁইয়া।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page